প্রফেশনাল গ্রাফিক ডিজাইন

  • Home
  • প্রফেশনাল গ্রাফিক ডিজাইন
Shape Image One

প্রফেশনাল গ্রাফিক ডিজাইন

Wishlist Share
Share Course
Page Link
Share On Social Media

About Course

গ্রাফিক্স ডিজাইন শিখে ফ্রিল্যান্সিং অথবা ১০০% চাকরির সুযোগ। 🥳🥳
বর্তমান ২০২৩ সালে জনপ্রিয় স্কিল গুলোর মধ্যে গ্রাফিক্স ডিজাইন অন্যতম। ভিজ্যুয়াল কন্টেন্টের চাহিদা বেড়ে যাওয়ার কারণে এখন সবাই গ্রাফিক্যাল কন্টেন্টের দিকে ছুটছে। বর্তমানে ডিজিটাল মার্কেটিং এর এই যুগে গ্রাফিক্স ডিজাইন ব্যাতিত পুরো মার্কেটিং ডিপার্টমেন্টই আকল্পনীয় প্রায়ই।
তাই ডিজিটাল বিজ আপনাদের জন্য নিয়ে এলো ৫ মাসের গ্রাফিক্স ডিজাইন ফ্রিল্যান্সিং ট্রেনিং। সময়ের সাথে আপডেট করুন নিজেকে। 🏋️‍♂️
আমরা গ্রাফিক্স ডিজাইন কোর্স সাজিয়েছি এডোবি ফটোশপ এবং ইলাস্ট্রেটর টুল এর মাধ্যমে যা যেকোনো লেভেল এর মানুষ করতে পারবে এবং পূর্বের কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না ।
তাহলে Adobe Photoshop, Illustrator & Freelancing এর কম্বিনেশনে তৈরি ৩ মাস এবং ৫ মাসের Graphics Design Freelancing Training কোর্সটিতে আজই জয়েন করে ফেলুন।
📝 Step 1: বেসিক থেকে শুরু করে Adobe Photoshop, Illustrator দিয়ে Logo, Banner, Business Card, Flyer, Poster, Social media, ID card, Clipping path, T-shirt, Ads, Color Correction সহ সম্ভাব্য সব টুলের ব্যাবহার অসংখ্য প্রজেক্টের মাধ্যমে শিখানো হবে।
🤑 Step 2: ফ্রিল্যান্সিং এবং ৫ টিরও বেশি Microstock সাইট থেকে প্যাসিভ ইনকাম করার কমপ্লিট গাইডলাইন সহ Freelancer, Fiverr, Upwork, Graphicriver, Freepik, Uplabs, PNG Tree, Shutterstock মার্কেটপ্লেস অথবা Outside Marketplace ক্লাইন্ট এর কাজ করে, মাসিক 500$ – 2,000$ ডলার ইনকাম করার Secret Methods.
🙋‍♂️ Step 3: ৩ মাস কোর্স শেষে পরবর্তী ২ মাস অফিসে বসে ইন্টার্নশিপ – Team Leader এর সাথে রিয়েল ক্লাইন্ট এর কাজ করার সুযোগ, ৭০% মার্ক পেলেই মার্কেটপ্লেস অথবা আমাদের থেকে কাজ পাবেন ইনশাল্লাহ।
সরাসরি অথবা অনলাইন ক্লাস রুমে ব্যাচ-
➤ ক্লাস হবে প্রতি সপ্তাহে ৩ দিন।
⏲️ সময়- ২ ঘণ্টা
যে কোন সমস্যার সমাধান পেতে 24/7 Live Suppor সহ পেইড গ্রুপে ১ বছর মেম্বারশিপ।🥰
প্রশিক্ষণটিতে অংশ নিয়ে এক্সপার্ট ট্রেইনারদের শেখানো #গাইডলাইন + #টেকনিক ফলো করে পেতে পারেন স্বপ্নের চাকরি অথবা হতে পারবেন একজন দক্ষ ফ্রিল্যান্সার।
☎️বিস্তারিত জানতে ইনবক্স করুন :
Call: 01830-696211 OR 01748-801615
🏘শেখ কামাল আইটি ইনকিউবেশন অ্যান্ড ট্রেনিং সেন্টার, ৪০৫ নাম্বার রুম, ৪র্থ তলা, কুয়েট, খুলনা।

Show More

Student Ratings & Reviews

No Review Yet
No Review Yet
Chat with Digital Biz
Send via WhatsApp